সিনে সমাচার

শাহরুখকে আত্মহত্যার হুমকি ভক্তের 

  সিনেঘর ওয়েব দল

১ জানুয়ারি, ২০২০
শাহরুখ খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে

ভক্তদের পাগলামীর শেষ নেই। কিন্তু ভক্ত যদি হয় এমন। তাহলে সে ভক্ত তারকার জন্য আশীর্বাদই বটে। এবার বলিউডের কিং খান শাহরুখ খানের এক ভক্ত ঘোষণা দিলেন, শাহরুখ যদি নতুন ছবির ঘোষণা না দেন তবে তিনি আত্মহত্যা করবেন। শুনতে অদ্ভুত লাগলেও এমন পাগল ভক্ত থাকলে গর্ব করতেই পারেন সে তারকা।

শাহরুখ খান ভক্তরা এবার অধৈর্য্যই হয়ে উঠেছেন। তাই টুইটারেই এই হুমকি দেন এক ভক্ত। তিনি লেখেন, পরের বছরের জানুয়ারির মধ্যে নতুন ছবির ঘোষণা না শুনলে নিজের শরীরের অঙ্গ কেটে ফেলব। এ হুমকি নিশ্চয়ই কোনো ক্ষতিকারক জিনিস নয়। এ নিখাদ ভালবাসা ছাড়া আর কী?

গত কয়েক বছর ধরেই সাফল্যে একেবারে জিরো এই তারকা। শেষ ছবি আনন্দ এল রাইয়ের জিরো। কিন্তু বক্স অফিসে চূড়ান্তভাবে ব্যর্থ। রইস, ফ্যান, যব হ্যারি মেট সেজাল একটিও সম্প্রতি কোনো সফলতা আনতে পারেনি শাহরুখের ঘরে। তাই শাহরুখ নিজেও যেমন একটু সময় নিলেন নিজের দ্বিতীয় ইনিংস খেলতে, ভক্তরাও হয়ে গেছেন অধৈর্য্য। তাই ভক্তরা লিখলেন নিজেদের আবেগের কথা।

একজন লিখেছেন, তিন বছর ধরে অপেক্ষা করছি এসআরকে। শৈশব থেকে জানি আপনার মতো পরিশ্রমী অভিনেতা নেই এই ইন্ডাস্ট্রিতে। এবার ছবির ঘোষণা না শুনলে যে আমরা সকলে মরে যাব।

কেউ লিখেছেন, সারা বিশ্ব আপনার জন্য অপেক্ষা করছে স্যার। এবার ঘোষণা করেই দিন।

আবার কেউ লিখলেন, বয়স হয়ে গিয়েছে তোমার শাহরুখ। তাহলে অভিনয় ছেড়ে দাও।

ভক্তদের এ ডাক নিশ্চয়ই শুনতে পেয়েছেন কিং খান। হয়তো চলে আসতে পারে নতুন কোনো ছবির ঘোষণাও।





আরও দেখুন

 খুঁজুন