সিনে সমাচার

পাপ-পুণ্য আসছে অক্টোবরে 

  সিনেঘর ওয়েব দল

৯ মার্চ, ২০২০
এক ফ্রেমে পাপ-পুণ্য ছবির কলাকুশলীরা। ছবি: ফেসবুক থেকে

পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের ভালোবাসা সিরিজের তৃতীয় ছবি পাপ-পুণ্য। একঝাঁক তারকা অভিনীত ছবিটি মুক্তি পাবে চলতি বছরের অক্টোবর মাসে। এমনটাই জানালেন ছবির পরিচালক।

২০০৯ সালে মনপুরা ছবি বানানোর পরে ঠিক নয় বছর পর ২০১৮ সালে মুক্তি পায় দ্বিতীয় ছবি স্বপ্নজাল। দুটো ছবিই প্রেম নিয়ে। এরপর তৃতীয় ছবি পাপ-পুণ্য আসছে অক্টোবর মাসে। এটি প্রেমের ছবি। তাই পরিচালক বলতে চান এটি ভালোবাসা ট্রিলজি।

ছবিটিতে নানা ধরনের চমক রেখেছেন পরিচালক। প্রথম চমক এক ঝাঁক তারকা শিল্পীর অভিনয়। চঞ্চল চৌধুরী, আফসানা মিমি, সিয়াম আহমেদ, শাহনাজ সুমি, ফজলুর রহমান বাবু, মামুনুর রশিদ, গাউসুল আলম শাওন, ফারজানা চুমকি, কে নেই এই ছবিতে। আবার বিশেষ চমক হিসেবে নাকি থাকছে মনির খান শিমুলকে নিয়ে।

সিয়াম আহমেদ। ছবি: ফেসবুক

আপতত ছবির শুটিং পরবর্তী কাজ শেষের পথে। তাই নির্মাতার ইচ্ছা এই অক্টোবরেই রূপালি পর্দায় আসছে ছবিটি। বাংলাদেশী গণমাধ্যম জাগো নিউজকে গিয়াস উদ্দিন সেলিম বলেন, গত বছরের ২৬ আগস্ট থেকে শুটিং শুরু করেছিলাম। একটানা কাজ করেছি ২৮ সেপ্টেম্বর পর্যন্ত। শুটিং শেষ করে ডাবিংও শেষ। এখন চলছে ছবিটির পরবর্তী কাজ। ইচ্ছে আছে চলতি বছরের অক্টোবরে পাপ-পূণ্য মুক্তি দেব। দেখা যাক কী হয়।

চাঁদপুরের হরিপুর চৌধুরী বাড়িতে সিনেমাটির শুটিং হয়। ঢাকা ও তার আশপাশের বেশকিছু এলাকায়ও শুটিং হয় সিনেমাটির। আগের দুটো ছবি ছিল প্রেম কেন্দ্রীক। ভালোবাসা ট্রিলজির তৃতীয় ছবি বলে কথা। তাই এই ছবিটিও যে প্রেম কেন্দ্রীক হবে তা বলা যায়। তবে সে প্রেমের গল্প কেমন, তা এখনই বলে দিচ্ছেন না সেলিম। তার জন্য অক্টোবর পর্যন্ত থাকুক অপেক্ষা।

শাহনাজ সুমি। ছবি: ফেসবুক





আরও দেখুন

 খুঁজুন