সিনে সমাচার

বিশ্বসুন্দরী কি ২৭ মার্চ মুক্তি পাবে? 

  সিনেঘর ওয়েব দল

১১ মার্চ, ২০২০
বিশ্বসুন্দরী ছবিতে পরীমনি ও সিয়াম। ছবি: ফেসবুক

অবশেষে মুক্তির তারিখ নির্ধারিত হলো সিয়াম আহমেদ ও পরীমনি অভিনীত চলচ্চিত্র বিশ্বসুন্দরীর। এটি নিশ্চিত করেছে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান।

বাংলাদেশের কয়েকটি গণমাধ্যম ইতিমধ্যেই মুক্তির খবর নিয়ে প্রতিবেদন করেছে। বাংলা ট্রিবিউনকে ছবির প্রযোজক সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেডের প্রধান নির্বাহী অজয় কুমার কুণ্ডু ছবি মুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন। তবে এও জানিয়েছেন যে, করোনাভাইরাসের কথাও মাথায় রেখেছেন। এর কারণে ছবির মুক্তির তারিখ পরিবর্তনও হতে পারে।

গত ৫ মার্চ ছবিটি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে সেন্সর ছাড়পত্র পায়। ছবিটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী। এরপর থেকেই মুক্তির তারিখ নিয়ে ব্যস্ত ছিল এর প্রযোজনা প্রতিষ্ঠান। যদিও এর আগেও মুক্তির তারিখ নিয়ে পত্রিকায় খবর হয়েছিল। তখন বলা হয়েছিল, ৬ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। কিন্তু সে কথা রাখতে পারনেনি ছবি সংশ্লিষ্টরা। আর ১০ মার্চ প্রযোজক সমিতি থেকে মুক্তির দিন ঠিক করা হয়েছে।

পরিমনী। ছবি: ফেসবুক থেকে

অজয় কুমার কুণ্ডু বাংলা ট্রিবিউনকে বলেন, সারাবিশ্বে করোনা পরিস্থিতি প্রসঙ্গে বাংলাদেশিরা সবাই অবগত। দেশের পরিস্থিতিও পর্যবেক্ষণ করছি। তবে আমরা ইতিবাচকভাবেই ভাবতে চাই। তাই ২৭ মার্চ মুক্তি ধরেই আমরা এগুচ্ছি। যদি দেশের প্রেক্ষাগৃহগুলো চালু থাকে তবে এদিন এটি মুক্তি পাবে।

ছোট পর্দার নির্মাতা চয়নিকা চৌধুরী নাটক নির্মাণের পর প্রথমবারের মতো চলচ্চিত্রে হাত দিয়েছেন। চয়নিকা তার প্রথম ছবির অভিজ্ঞতা নিয়ে সারাবাংলাকে বলেন, আমি যখন ছবির নাম ঘোষণা করি তখন প্রযোজক কোথায় পাবো জানতাম না। তখন মাছরাঙা টেলিভিশন থেকে আমাকে ডাকা হলো। আমি ভেবেছিলাম চ্যানেলটি ছবির মিডিয়া পার্টনার হবে। কিন্তু পরে তাদের পক্ষ থেকে সিনেমা প্রযোজনার প্রস্তাব দেয়া হলো। আমার খুব আনন্দ লেগেছিল তখন।

বিশ্বসুন্দরী ছবির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ রুম্মান রশীদ খানের। ছবিতে সিয়াম ও পরীমনির পাশাপাশি অভিনয় করেছেন চম্পা, আলমগীর প্রমুখ।






আরও দেখুন

 খুঁজুন