কাজল আগারওয়াল ও গৌতম কিসলু। ছবি: কোলাজ
বিয়ের খবরটা জানিয়েই দিলেন কাজল আগারওয়াল। দক্ষিণ ভারতের এই অভিনেত্রী এবার মনের মানুষের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। তবে বর চলচ্চিত্রের কেউ না। কাজল নিজেই ইনস্টাগ্রামে খবরটি জানিয়েছেন।
গতকাল মঙ্গলবার সুখবরটা সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করলেন ভক্তদের সঙ্গে। ছবিতে তাঁকে অনেক ভক্তই বিয়ে করতে দেখেছেন। এবার বাস্তবের বিয়েটা দেখতে যাচ্ছেন কাজলের ভক্তরা। বহু প্রতীক্ষিত নায়িকার এই বিয়ের দিন অবশেষে জানালেন তিনি।
৩৫ বছরের তামিল ও তেলেগু ছবির এই অভিনেত্রী চার হাত এক করতে যাচ্ছেন উদ্যোক্তা গৌতম কিসলুর সঙ্গে। আসছে আগামী ৩০ অক্টোবর তাঁদের বিয়ের সানাই বাজবে।
কাজল ইনস্টাগ্রামে একটি বিবৃতিও পোস্ট করেছেন। সেখানেই বিয়ের অনুষ্ঠান সম্পর্কে বিস্তারিত জানিয়েছেন তিনি।
কাজল আগারওয়াল। ছবি: ইন্সটাগ্রাম
কাজল ইন্সটাগ্রামের ওই পোস্টে লিখেছেন, `আমি অসম্ভব আনন্দিত এই খবরটি দিতে যে আমি গৌতম কিসলুর সঙ্গে বিয়ের বাঁধনে আবদ্ধ হতে যাচ্ছি। মুম্বাইতে আগামী ৩০ অক্টোবর, ২০২০-তে বিয়ের দিন ধার্য করা হয়েছে। একেবারেই পারিবারিক আবেহে ব্যক্তিগত পার্টি এবং ছোট করে বিয়ের অনুষ্ঠান হবে। কেবল সেখানে দুই পরিবারের ঘনিষ্ঠ ও আত্মীয় স্বজনেরা থাকবেন। করোনা ভাইরাসের মতো মহামারীর কারণেই অনেকটা আনন্দ কাটছাঁট করতে হচ্ছে। তবে আমরা দুজন নতুন জীবন শুরু করতে যাচ্ছি ভেবে খুবই আনন্দ হচ্ছে।‘
কাজল এটিও জানিয়েছেন, বিয়ের পরে ঘর কন্না নয়, দর্শকদের বিনোদনের মাধ্যমেই আনন্দ দিয়ে যাবেন। মানে, সিনেমাতেই থাকছেন তিনি।
কাজল লিখেছেন, `আমার এতদিনের যাত্রায় আমার পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ জানাই। আপনাদের দোআ কামনা করি। আমি আমার দর্শককে আনন্দ দেওয়ার কাজ করেই যাব।
ভারতীয় গণমাধ্যমগুলোর জানিয়ছে, দুই দিন ধরে বিয়ের অনুষ্ঠানের সকল আয়োজন করা হয়েছে। মুম্বাইয়ের চার্চগেটে একটি পাঁচতারা হোটেলে হবে এই জমকালো তবে স্বল্প পরিসরের আয়োজন।

জানা গেছে, গত সেপ্টেম্বর মাসে উদ্যোক্তা গৌতম কিসলুর সঙ্গে বাগদান সেরেছেন কাজল। মঙ্গলবার বন্ধুদের সঙ্গে চুটিয়ে ব্যাচেলর পার্টিও করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন সেই পার্টির ছবিও।
কাজলকে দেখা গেছে তামিল ও তেলেগু ছবিতে। তবে বলিউডেও বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন তিনি। বিশেষ করে অজয় দেবগনের সঙ্গে সিংহাম ছবিতে বেশ জনপ্রিয়তা পেয়েছেন এই অভিনেত্রী।
কাজল আগারওয়াল। ছবি: ইন্সটাগ্রাম
২০০৪ সালে কিউ হো গায়া না দিয়ে বলিউডে যাত্রা শুরু তাঁর। এ ছাড়াও স্পেশ্যাল ২৬, নায়ক, রণরঙ্গম, মাগাধীরার মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। শেষ তাঁকে কোমালি ছবিতে দেখা গেছে।
করোনার মহামারিতে শুধু কাজল নয় অনেক দক্ষিণ ভারতীয় তারকাই বিয়ের আসরে বসেছেন। তার মধ্যে উল্লেখযোগ্য বাহুবলীখ্যাত রানা দাগুবাতি ও দক্ষিণ ভারতীয় আরেক অভিনেতা নিতিন। এবার সে তালিকায় যুক্ত হলেন কাজল আগারওয়াল।