আলিয়া ভাট, রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। ছবি: কোলাজ
সুশান্ত সিং রাজপুত হাত্যাকান্ডে কাঁপছে পুরো বলিউড। এই বলিউড তারকার মৃত্যুরহস্য ভেদ করতে উঠে এসেছে একের পর এক নতুন তথ্য। সবচেয়ে বেশি আলোচিত হচ্ছে বলিউডের সঙ্গে মাদক সংশ্লিষ্টতা নিয়ে।
এরই মাঝে সুশান্ত হত্যার মামলা ও মাদক সংশ্লিষ্টতায় আটক করা হয়েছে বলিউড অভিনেত্রী ও সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। রিয়ার জবানবন্দীতে মাদক সংশ্লিষ্টতায় উঠে এসেছে বাঘা বাঘা অভিনয়শিল্পীদের নাম। কে নেই সেখানে। ইতিমধ্যে হাজিরা দিয়েছেন দীপিকা পাড়ুকোন, রাকুল প্রীত সিং, সারা আলী খান, শ্রদ্ধা কাপুর। মাদক সংশ্লিষ্টিতায় নাম এসেছে হৃত্বিক রোশন, রণবীর কাপুর, রণবীর সিংদের নামও।

দীপিকা পাড়ুকোন। ছবি: ইনস্টাগ্রাম
বলিউড যখন মাদককান্ডে আলোচনার তুঙ্গে, তখনই সাবেক ও বর্তমান প্রেমিকা নিয়ে খবরের শিরোনামে রণবীর কাপুর। একই ছবিতে দেখা যাবে রণবীর কাপুরের সাবেক প্রেমিকা দীপিকা পাড়ুকোন ও বর্তমান প্রেমিকা আলিয়া ভাটকে। বলিউডজুড়ে এখন নতুন আলোচনা, শুটিং সেটে কাকে সামলাবেন রণবীর? সাবেক প্রেমিকা দীপিকাকে? নাকি বর্তমান প্রেমিকা আলিয়া ভাটকে?
খ্যাতিমান পরিচালক সঞ্জয় লীলা বানশালীর ছবিতেই এই তিনজনকে দেখা যাবে। বানশালীর ছবি মানেই বড় ক্যানভাসের তারকা সম্মিলন। এর আগের ছবিতে একই ক্যানভাসে দেখা গেছে দীপিকা ও প্রিয়াঙ্কাকে। এবার তাঁর আগামী ছবি বৈজু বাওরাতে নাকি দেখা যাবে এক তারকার দুই প্রেমিকাকে।
বানশালীর প্রায় ছবিতেই এখন তুরুপের তাস বলিউডের শীর্ষ নায়িকা দীপিকা পাড়ুকোন। যদিও তিনি মাদককান্ডে ফেঁসে গেছেন। তথাপি দীপিকাই থাকছে বানশালীর প্রথম পছন্দ। অন্যদিকে আলিয়া ভাটকে নিয়ে ইতিমধ্যে একটি ছবির শুটিং করছেন বানশালী। তাই আলিয়াও এই ছবিতে থাকার প্রবল সম্ভাবনা। যদিও ঐতিহাসিক এই ছবিতে নামভূমিকায় থাকছেন রণবীর কাপুর। তবে সেখান প্রথম ভাবা হয়েছিল বানশালীর ট্রাম কার্ড রণবীর সিংকে।

আলিয়া ভাট। ছবি: ইনস্টাগ্রাম
ছবির প্রধান দুই নারীচরিত্রে দীপিকা পাড়ুকোন এবং আলিয়া ভাট এক প্রকার নিশ্চিত। চমক লাগানো কাস্টিং সন্দেহ নেই। ব্রেকআপের পরে রণবীর আর দীপিকা একসঙ্গে ছবি করেছেন। আলিয়ার সঙ্গেও দীপিকার সম্পর্ক ভাল বলেই গুঞ্জন। এ বার শুটিং সেটে রণবীর তাঁর সাবেক ও বর্তমান প্রেমিকাকে কীভাবে সামলান, সেই দিকেই বোধহয় সবচেয়ে বেশি নজর থাকবে।

বৈজু বাওরা ছবিটি তৈরি হয়েছিল ১৯৫২ সালে। বানশালী করছেন এই ছবির রিমেক। সেসময় প্রধান চরিত্রে ভরত ভূষণ এবং মীনা কুমারী ছিলেন। ছবিতে আরও একটি কেন্দ্রীয় পুরুষ চরিত্র আছে। এর জন্য হৃত্বিক রোশন এবং অজয় দেবগণের কাছে প্রস্তাব দেওয়া হয়েছে। আগামী বছরে এই ছবির কাজ শুরু হওয়ার কথা। বানশালী এখন ব্যস্ত গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি ছবির শুটিং নিয়ে।

রিয়া চক্রবর্তী। ছবি: ইনস্টাগ্রাম